Header Ads Widget

Responsive Advertisement

ফিল্ড অর্গানাইজার - কারসা ফাউন্ডেশন

পদের নামঃ ফিল্ড অর্গানাইজার

 প্রতিষ্ঠানঃ কারসা ফাউন্ডেশন


Vacancy: 30
Age: 25 to 35 years
Published: 25 Apr 2024
Application Deadline: 25 May 2024


Location: Barishal, Bhola, Dhaka, Jhalakathi, Manikganj, Munshiganj, Pirojpur

শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতক সম্মান ও স্নাতকোত্তর।

Additional Requirements
  • Age 25 to 35 years
  • অভিজ্ঞতা : প্রয়োজোন নেই।
  • তবে ঋন কর্মসুচীতে কাজের অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।
  • নিয়োগের ক্ষেত্রে মহিলা কর্মীদের অর্গ্রাধিকার দেওয়া হবে।

Responsibilities & Context:
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর অর্থায়নে পরিচালিত এবং মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং ০১৮৩৪-০০৬৫৪-০০০১০) বেসরকারী উন্নয়ন সংস্থা "কারসা ফাউন্ডেশন" এর কর্ম এলাকা বরিশাল, পিরোজপুর, ঝালকাঠী, ভোলা, ঢাকা, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চলে ঋণ কর্মসূচীতে নিম্ম বর্নিত শর্ত সাপেক্ষে উল্লেখিত সংখ্যক জনবল নিয়োগ করা হবে।

  • Microcredit Programme

Compensation & Other Benefits
  • স্নাতক/সমমান পাশ আবেদনকারী শিক্ষানবিশকালীন মাসিক বেতন হবে সর্বসাকুল্ল্যে ২২০০০/- (বাইশ হাজার) টাকা। শিক্ষানবিশ কাল সফলভাবে সমাপ্তির পর নিয়মিতকরণের পর সংস্থার নিয়ম অনুযায়ী বেদন স্কেল প্রদান করা হবে। স্নাতকোত্তর পাশ(অভিজ্ঞতা ছাড়া) প্রার্থীদের শিক্ষানবিশ কালে ২৪০০০/-(চব্বিশ হাজার) টাকা। শিক্ষা নবিশকাল সফলভাবে সমাপ্তির পর নিয়মিতকরণের পর সংস্থার নিয়ম অনুযায়ী বেদন স্কেল প্রদান করা হবে।
  • উল্লিখিত পদের জন্য শিক্ষানবিশ কাল (ছয় মাস) সফলভাবে সম্পন্নের পর সংস্থার নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধাদি (প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, বার্ষিক বেতন বৃদ্ধি, ০২টি উৎসব ভাতা, বাৎষরিক অর্জিত (অভোগকৃত) ছুটি নগদায়ন, পদোন্নতি (প্রযোজ্য ক্ষেত্রে) ইত্যাদি) প্রদান করা হবে। সংস্থার নির্ধারিত হারে মাসিক মোবাইল বিল ও দৈনিক খাদ্যভাতা প্রদান করা হবে। সকল পদে নির্বাচিত প্রার্থীদের জামানত বাবদ (ফেরত যোগ্য) ১০,০০০/- (দশ হাজার) টাকা সংস্থার অনুকূলে জমা প্রদান করতে হবে এবং চাকরিতে যোগদান কালে বাইসাইকেল অথবা মোটরসাইকেল সহ যোগদান করতে হবে।
Apply

আগ্রহী প্রার্থীদের আগামী ২৫/০৫/২০২৪ইং তারিখের মধ্যে Hard Copy জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সকল সনদের সত্যায়িত অনুলিপি এবং মোবাইল নাম্বার সহ আগ্রহীদের আবেদনপত্র "প্রধান নির্বাহী কর্মকর্তা` বরাবরে কারসা ফাউন্ডেশন লাল মিয়া কটেজ, মানু মিয়া লেন, নবগ্রাম রোড, (ফরেস্টার বাড়ি লেন এর বিপরীত দিকের গলি) বরিশাল। ঠিকানায় ডাক/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরনের জন্য অনুরোধ করা হলো। 
হাতে হাতে আবেদনপত্র গ্রহন করা হবে না।

Read Before Apply
হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের মোবাইল ফোনের মাধ্যমে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। বাইসাইকেল ও মোটরসাইকেল চালনায় অভিজ্ঞতা থাকতে হবে (মহিলা কর্মীদের ক্ষেত্রে শিথিলযোগ্য তবে বাইসাইকেল অথবা মটর সাইকেল চালনায় পারদর্শী মহিলা প্রার্থীগন অগ্রাধিকার পাবেন)।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ