Header Ads Widget

Responsive Advertisement

১০ টি পদে হিসাবরক্ষক নিচ্ছে - Action for Human Development Organization

 প্রতিষ্ঠানঃ Action for Human Development Organization

পদের নামঃ হিসাবরক্ষক

Application Deadline: 7 Jun 2024


Vacancy: 10
Age: 25 to 35 years
Location: Chuadanga, Jhenaidah, Kushtia, Natore, Pabna
Published: 12 May 2024


Education:
কম্পিউটারে এম.এস ওয়ার্ড, এক্সেল এর কাজ জানা ও সফটওয়ার পরিচালনার অভিজ্ঞতা আবশ্যক।

Additional Requirements:
Age 25 to 35 years
কম্পিউটারে এম.এস ওয়ার্ড, এক্সেল এর কাজ জানা ও সফটওয়ার পরিচালনার অভিজ্ঞতা আবশ্যক।

Responsibilities & Context:
PKSF ও বিভিন্ন ব্যাংকের আর্থিক সহায়তা প্রাপ্ত এবং এমআরএ কর্তৃক সনদ প্রাপ্ত (সনদ নং: ০০৬৮৪-০২৯০৯-০০২৬৫) ক্ষুদ্র ঋণ প্রদানকারী প্রতিষ্ঠান “এ্যাডো” এর শাখা সম্প্রসারনের লক্ষ্যে উল্লেখিত পদে যোগ্য প্রার্থীদের নিকট থেকে আবেদন আহবান করা যাচ্ছে।


Compensation & Other Benefits:
বেতন (লাঞ্চ ভাতা সহ)- বিকম/ বিবিএ: শিক্ষানবীশ: ২৩,৫০০; স্থায়ী করন: ২৬,৭০০, এমকম/ এমবিএ: শিক্ষানবীশ: ২৪,৫০০; স্থায়ী করন: ২৭,৭০০ শিক্ষানবীশ কাল ১ বছর তবে, অগ্রগতি মূল্যায়ন সাপেক্ষে শিক্ষানবীশ কাল হ্রাস/বৃদ্ধি পেতে পারে। অন্যান্য সুযোগ সুবিধাঃ চাকুরী স্থায়ীকরনের পর সংস্থার নীতিমালা অনুযায়ী বাৎসরিক ২টি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, সিপিএফ, গ্রাচ্যুইটি, বাৎসরিক ইনক্রিমেন্ট ও কর্মী কল্যাণ সুবিধা প্রদান করা হবে। সকল পদের জন্য সংস্থার নীতিমালা অনুযায়ী জ্বালানী ও মোবাইল বিল প্রদান করা হবে। সাপ্তাহিক ২ দিন ছুটি সহ সকল সরকারী ছুটির সুযোগ।

Employment Status
Full Time

Job Location: Chuadanga, Jhenaidah, Kushtia, Natore, Pabna

Read Before Apply:
শর্তাবলীঃ সকল পদের জন্য শিক্ষানবীশ কাল ১ বছর তবে, অগ্রগতি মূল্যায়ন সাপেক্ষে শিক্ষানবীশ কাল হ্রাস/বৃদ্ধি পেতে পারে। সকল পদের প্রার্থীকে মাঠ পর্যায়ে অবস্থান করে ব্যক্তিগত মোটর সাইকেল ব্যবহার করতে হবে। সকল পদে চাকুরীতে যোগদানের সময় ফেরতযোগ্য জামানত বাবদ ১(এক) মাসের বেতনের সমপরিমাণ টাকা এবং সংস্থার চাহিদা অনুযায়ী কাগজপত্র জমা দিতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিতদের কর্ম এলাকা কুষ্টিয়া, ঝিনাইদাহ, চূয়াডাঙ্গা, পাবনা ও নাটোর জেলার মধ্যে হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য অন্য কোন চিঠি বা টিএ/ডিএ দেয়া হবে না। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Apply Procedure:
নির্বাহী পরিচালক বরাবর নিজ হাতে লেখা আবেদন পত্র, মোবাইল নম্বর সহ পূর্ণ জীবন বৃত্তান্ত, আবেদন ফি বাবদ নগদ ৩০০/- টাকা অথবা সংস্থা বরাবর ৩০০/- টাকার ব্যাংক পে-অর্ডার, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ০৪ কপি পাসপোর্ট সাইজের ছবি, এন.আই.ডি কার্ডের সত্যায়িত কপি, খামের উপরে পদের নাম উল্লেখ করে জমা দিতে হবে। ঠিকানাঃ অ্যাক্শন্ ফর হিউম্যান ডেভেলপমেন্ট অরগানাইজেশন "এ্যাডো"প্রধান কার্যালয়, বাড়ী নং- ৫৪৬ (২য় তলা), উপজেলা রোড, কুষ্টিয়া সদর, কুষ্টিয়া। মোবাইলঃ ০১৩২৯-৬৮২৩০০ ওয়েব সাইটঃ www.ahdobd.org আবেদন পত্র আগামী ০৭/০৬/২০২৪ তারিখ সকাল ৯:০০ ঘটিকার মধ্যে এই ঠিকানায় সরাসরি/ডাকযোগে পৌঁছাতে হবে। ই-মেইল বা অনলাইনের আবেদন বাতিল বলে গণ্য হবে। আবেদন পত্র প্রাপ্তির পর মোবাইল ফোনের মাধ্যমে পরীক্ষার রোল নম্বর জানিয়ে দেয়া হবে। সকল পদের জন্য আগামী ০৭/০৬/২০২৪ তারিখ বেলা ১০:০০ ঘটিকায় কুষ্টিয়া জেলা স্কুলে লিখিত পরীক্ষা ও এ্যাডো প্রধান কার্যালয়, উপজেলা রোড, কুষ্টিয়া ঠিকানায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। যে কোন প্রতিকূল পরিস্থিতির কারণে পরীক্ষার সময়সূচী ও স্থান পরিবর্তন হলে মোবাইল ফোনে জানিয়ে দেয়া হবে। বিঃদ্রঃ সংস্থা টির চলমান কর্মসূচী বিস্তার লাভ করায় উপরোক্ত সকল পদে প্যানেল তৈরীর লক্ষ্যে নির্দিষ্ট সময়ের পরেও সারা বছর আবেদন পত্র সংগ্রহ করা হবে।

Company Information: Action for Human Development Organization

Address: Head Office House No-546, (2nd Floor) Upazilla Road, Kushtia.

Website: www.ahdobd.org

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ