Header Ads Widget

Responsive Advertisement

১০০ পদে সহকারী একাউন্টস এন্ড এমআইএস অফিসার (ক্ষুদ্রঋণ কার্যক্রম) নিচ্ছে Ambala Foundation

প্রতিষ্ঠানঃ Ambala Foundation

পদের নামঃ সহকারী একাউন্টস এন্ড এমআইএস অফিসার (ক্ষুদ্রঋণ কার্যক্রম)

Application Deadline: 22 Jun 2024



Vacancy: 100

Age: at most 32 years

Location: Anywhere in Bangladesh

Published: 23 May 2024


Education:

অ্যাকাউন্টিং/ফাইন্যান্সে স্নাতক /স্নাতকোত্তর


Additional Requirements:

Age at most 32 years

অভিজ্ঞতা:অভিজ্ঞতার প্রয়োজন নেই।


চাকুরীর অতিরিক্ত বিষয়াদি:


আবেদনকারীদের বাংলাদেশের যে কোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।


প্রার্থীদের কম্পিউটার (এম.এস ওয়ার্ড, এক্সেল ও সফটওয়্যার) পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।


প্রার্থীদের বৈধ লাইসেন্সসহ মোটরসাইকেল চালনা বাধ্যতামূলক।


২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা জামানত (লভ্যাংশসহ ফেরৎযোগ্য) জমা দিতে হবে।


জামিনদারের MICR ক্রস ব্যাংক চেক জমা দিতে হবে।


Responsibilities & Context:

জব কনটেক্সট:


আম্বালা ফাউন্ডেশন MRA (স্বারক নং: ০০৩৫০-০১৩০৮-০০০৮৬) কর্তৃক অনুমোদিত একটি স্বনামধন্য MFI সংস্থা PKSF ও বিভিন্ন দাতা সংস্থার অর্থায়নে ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্মএলাকার কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে দক্ষ জনবল প্রয়োজন। এরই প্রেক্ষিতে আগ্রহী প্রার্থীদেরকে বর্ণিত পদে সরাসরি উপস্থিত হয়ে নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণের অনুরোধ করা যাচ্ছে।


চাকুরীর দায়িত্বসমূহ:


সহকারী একাউন্টস এন্ড এমআইএস অফিসার


Compensation & Other Benefits:

বেতন : প্রশিক্ষণকাল ০২ মাস এবং প্রতি মাসে ৫,০০০/- টাকা ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর শাখার মূল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসেবে নিয়োগ করা হবে। শিক্ষানবিশকালে- ২৭,৬০০/- এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন ভাতা- ৩৪,০০৮/- টাকা।


অন্যান্য সুবিধাদি : বছরে ০৩টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ০৩টি গ্রাচুইটি, কর্মী কল্যাণ ফান্ড, বাৎসরিক ইনক্রিমেন্ট, এলপিআর, সাপ্তাহিক ছুটি ০২ দিন, অর্র্জিত ছুটি এবং নির্দিষ্ট মেয়াদপূর্তীতে চাকুরীকাল শেষে পেনশন সুবিধা প্রদান করা হবে। মাঠ পর্যায়ে পুরুষ কর্মীদের বিনা খরচে একক আবাসন সুবিধা ও নারী কর্মীদের ক্ষেত্রে বেতন অতিরিক্ত ১,০০০/- টাকা একক আবাসন ভাতা প্রদান করা হয়। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত খরচ প্রদান করা হবে।


Employment Status:Full Time


Job Location: Anywhere in Bangladesh


Read Before Apply

আবেদনকারীকে সকল সনদপত্রের মূলকপি দেখাতে হবে (মূল সনদপত্র জমা রাখা হয় না)। চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী সহকারী একাউন্টস এন্ড এমআইএস অফিসার পদে প্রার্থীদের ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা জামানত (লভ্যাংশসহ ফেরৎযোগ্য) জমা দিতে হবে এবং জামিনদারের MICR ক্রস ব্যাংক চেক জমা দিতে হবে।


Apply Procedure: Hard Copy

আগ্রহী প্রার্থীগণকে নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্র, জীবন বৃত্তান্ত, সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা (মার্কসীট ও সার্টিফিকেটের কপি) ও অভিজ্ঞতা সনদপত্র, বর্তমান পদে কর্মরত যে কোন প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয় পত্রের কপি এবং ০১ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ছবিসহ আবেদন পাঠাতে হবে। আবেদনের প্রেরণের ঠিকানা# বাড়ী: ৬২, ব্লক: ক, পিসি-কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭।


Company Information: Ambala Foundation


Address:

House no- 62, Block-ka, Piciculture Housing Society, Shyamoli, Dhaka- 1207


Website:

www.ambalafoundation.org


Business:

Ambala Foundation, a non-profit and non-political voluntary organization, has been working in Bangladesh since 1994 with over one million people, their families and communities at the grass root to national level in the field of microfinance, human rights, governance, health, education, water and sanitation, income generation, environment, women and children development, cross cultural communication etc. Radio Bikrampur is a creative initiative of Ambala Foundation.


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ