Header Ads Widget

Responsive Advertisement

৫০ টি পদে ট্রেইনি ফিল্ড অফিসার (প্রকল্প ও কার্যক্রম)- অভিজ্ঞ / অনভিজ্ঞ নিচ্ছে CCDA

প্রতিষ্ঠানঃ Centre for Community Development Assistance (CCDA)

পদের নামঃ প্রশিক্ষণার্থী মাঠ কর্মকর্তা (ট্রেইনি ফিল্ড অফিসার) (প্রকল্প ও কার্যক্রম)- অভিজ্ঞ / অনভিজ্ঞ

Application Deadline: 30 May 2024



Vacancy: 50

Age: at most 30 years

Location: Anywhere in Bangladesh

Salary: Negotiable

Published: 9 May 2024


Education:

প্রার্থীগণকে প্রতিটি পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ: ২.৫০ সহ এইচএসসি / স্নাতক / স্নাতকোত্তর পাশ হতে হবে।র।

স্নাতকোত্তর ডিগ্রীধারী প্রার্থীদের ক্ষেত্রে কাজের দক্ষতা প্রমাণ সাপেক্ষে পরবর্তী পদে পদায়ন প্রাপ্তির সুযোগ রয়েছে।


Additional Requirements:

Age at most 30 years

এমআরএ কর্তৃক সনদপ্রাপ্ত এবং পিকেএসএফ পার্টনার যে কোন ক্ষুদ্র-অর্থায়নকারী প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।

সকল পদের প্রার্থীদের আদর্শবান, সৎ চরিত্রের অধিকারী ও কর্তব্য পালনে দায়িত্ববোসম্পন্ন হতে হবে এবং গ্রাম/প্রত্যন্ত অঞ্চলে দরিদ্র মানুষের সাথে কাজ করার মানসিকতা থাকতে হবে। বাংলাদেশের যে কোন স্থানে কাজ করতে ইচ্ছুক থাকতে হবে।

সকল পদে কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, বাংলা ও ইংরেজি টাইপিং, ইন্টারনেট ব্যবহার এবং মাইক্রোফিন-৩৬০ (ডাটাসফট) সফটওয়্যার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

মোটর সাইকেল চালিয়ে দায়িত্ব পালন বাধ্যতামূলক।

বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

সকল পদের প্রার্থীদের যোগদানের সময় মা/ বাবা/ আপন ভাই/ বোন/ নিকটতম আত্বীয় (০২ জন)-কে জামিনদার হিসাবে নিশ্চয়তা প্রদান করতে হবে এবং প্রতি পদের বিপরীতে সংস্থার নিয়মানুযায়ী জামানত শুধুমাত্র সংস্থা নির্ধারিত শাখা/কার্যালয়ে জমা প্রদান করতে হবে যা নির্দিষ্ট মেয়াদান্তে সংস্থা ত্যাগকালে সংস্থার প্রচলিত নিয়মানুযায়ী লভ্যাংশসহ ফেরৎ প্রদান করা হবে।

সকল পদের জন্য শিক্ষানবিস/প্রশিক্ষণকাল সর্বোচ্চ ৩-৬ মাস।


Responsibilities & Context

সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিসটেন্স (সিসিডিএ) এমআরএ কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং : ০১০৩২-০১৭৮৮-০০২৪৫), পিকেএসএফ, বিভিন্ন ব্যাংক এবং দাতাসংস্থার আর্থিক সহায়তায় পরিচালিত জাতীয় পর্যায়ের একটি দরিদ্র বান্ধব, অরাজনৈতিক এবং অলাভজনক উন্নয়ন সংস্থা তার কার্যক্রম পরিচালনা ও সম্প্রসারণের জন্য উল্লেখিত পদসমূহে সৎ, যোগ্য ও পরিশ্রমী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করছে।


Skills & Expertise:

MS OFFCIE

Compensation & Other Benefits

বেতন: সংস্থার বেতন কাঠামো অনুযায়ী।

শাখা পর্যায়ে বিনামূল্যে একক আবাসন সুবিধা। চাকুরি স্থায়ীকরণের পর সংস্থার নীতিমালা অনুযায়ী ছুটি, উৎসব বোনাস (২টি), বৈশাখী ভাতা, বার্ষিক বেতন-বৃদ্ধি, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, কর্মী কল্যাণ তহবিল, খাদ্য ভাতা, মোবাইল বিল, মোটরসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে)/ ভ্রমণ ভাতা, চিকিৎসা অনুদান, মৃত্যু/দূর্ঘটনা জনিত (বীমা সুবিধার ন্যায়) আর্থিক সহায়তা ও সন্তানদের জন্য শিক্ষা বৃত্তি, বাই-সাইকেল/ মোটর সাইকেল ক্রয় বাবদ সুদবিহীন ঋণ সুবিধাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুযোগ সুবিধা প্রযোজ্য হবে।


Employment Status: Full Time

Job Location: Anywhere in Bangladesh


Read Before Apply:

সিসিডিএ কর্তৃপক্ষ অত্র নিয়োগ বিজ্ঞপ্তির সংশোধন/সংযোজন/বাতিল/শর্ত শিথিল করার ক্ষমতা সংরক্ষণ করে। বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহনকারীদের কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কোন অনৈতিক পন্থায় অত্র প্রতিষ্ঠানে নিয়োগ প্রাপ্তির সুযোগ নেই বিধায় প্রার্থীদের কোনরূপ অনৈতিক পন্থা অবলম্বন বা আর্থিক লেনদেন করা হতে বিরত থাকার পরামর্শ দেয়া হলো।


Apply Procedure:

উপরোল্লিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীগণ আবেদনপত্র, দুই কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয় পত্র/ জন্ম সনদ, নাগরিকত্ব সনদ, ড্রাইভিং লাইসেন্স, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণ সনদের ফটোকপিসহ আগামী ৩০ মে ২০২৪ তারিখের মধ্যে


নির্বাহী পরিচালক, সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট এসিসটেন্স (সিসিডিএ), সিসিডিএ ভবন, ১/৮, ব্লক: জি, লালমাটিয়া হাউজিং এস্টেট, মোহাম্মদপুর, ঢাকা: ১২০৭ বরাবর আবেদন করবেন।


অথবা ই-মেইলে "ccdarecruitment@gmail.com" আবেদনপত্র প্রেরণ করবেন।


"খামের উপর/ইমেইলের বিষয়ে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।"


Company Information: Centre for Community Development Assistance (CCDA)


Address: House-1/8, Block-G, Lalmatia, Dhaka

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ