Header Ads Widget

Responsive Advertisement

সিনিয়র ক্রেডিট অফিসার- গ্রেড-০৩ নিয়োগ দেবে ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা)

প্রতিষ্ঠানঃ ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা)

পদের নামঃ সিনিয়র ক্রেডিট অফিসার- গ্রেড-০৩

Application Deadline: 29 Jun 2024



Age: 24 to 35 years

Location: Anywhere in Bangladesh

Published: 30 May 2024


Education: Masters

Additional Requirements: Age 24 to 35 years

Responsibilities & Context:

ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) জাতীয় পর্যায়ের একটি বে-সরকারি উন্নয়ন সংস্থা (এমআরএ সনদ নং-০১৩০৬-০০৪৮০-০০০২৪) বিগত ৩১ বছর যাবৎ দারিদ্র্য বিমোচনে ক্ষুদ্রঋণ এবং অন্যান্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সংস্থাটি বর্তমানে দেশের ১৯ টি জেলায় ১০২ টি শাখার মাধ্যমে দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে ক্ষুদ্রঋণ এর পাশাপাশি জ্ঞান চর্চার মাধ্যমে শিক্ষার মান উন্নয়নে ‘আলোঘর কার্যক্রম, কৃষি ও পরিবেশ উন্নয়নে নার্সারি কার্যক্রম, দুগ্ধ উৎপাদন বৃদ্ধির জন্য ও এ পেশায় নিয়োজিত কৃষক/ব্যবসায়ীদের উন্নয়নে ডেইরি এন্ড লাইভস্টক ডেভেলাপমেন্ট কার্যক্রম, দেশে ও বিদেশে কর্মসংস্থানের জন্য দক্ষতা উন্নয়ন মূলক কারিগরি শিক্ষা কার্যক্রম, বিভিন্ন ধরনের প্রশিক্ষণের জন্য আবাসনসহ উন্নত মানের প্রশিক্ষণ কেন্দ্র পরিচালনা, কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্য কর্র্মসূচী ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে”। বর্তমানে পিকেএসএফ ও বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের সহায়তায় পরিচালিত ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের জন্য নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের যে কোন অঞ্চলে গ্রামীণ জনগোষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নি¤œবর্র্ণিত পদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের সরাসরি মাঠ পর্যায়ে সদস্য নির্বাচন করে গ্রামীণ জনগোষ্টির মধ্যে ঋণ বিতরন, আদায় ও সঞ্চয় কার্যক্রম পরিচালনা করতে হবে।


Compensation & Other Benefits:

প্রশিক্ষণকাল ১ মাস: ১৯,০০০/-, শিক্ষানবীশ কাল ৬ মাস: ২১,৫০০/-, ৬ মাস পর স্থায়ীকরণ হলে ২৬,২২০/-


সংস্থায় কর্মীদের জন্য পিএফ, পিএফ এর বিপরীতে ঋণের সুবিধা, স্থায়ীকরণের ৫(পাঁচ) বছর পর থেকে গ্রাচ্যুইটি, বছরে ২০ দিন স্ব-বেতনে অর্জিত ছুটি, চিকিৎসা ও বীমা সুবিধা, বছরে ২ টি উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা, লং সার্ভিস বেনিফিট, বিবাহ ভাতা, মোবাইল বিল,বাই-সাইকেল/মোটর সাইকেল মেরামত, মহিলা কর্মীদের জন্য বিশেষ যাতায়াত ভাতা,স্ববেতনে ৬ (ছয়) মাস মাতৃত্বকালীন ছুটি, স্ববেতনে পিতৃত্বকালীন ৭ (সাত) দিন ছুটি, বছরে ১২ দিন স্ববেতনে নৈমিত্তিক ছুটি, বছরে ১৫ দিন স্ববেতনে মেডিকেল ছুটি, বদলীকালীন পরিবারসহ বাসস্থান স্থানান্তর খরচ, স্বল্প মূল্যে আবাসন সুবিধা এবং অন্যান্য সুযোগ সুবিধা বিদ্যমান (যেমন, কাজের মূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন ধরনের প্রণোদনা ও পদোন্নতি)।


Employment Status: Full Time


Job Location: Anywhere in Bangladesh


Read Before Apply: 

শর্তাবলীঃ

  • নির্বাচিত প্রার্থীদের মাঠ পর্যায়ে দায়িত্ব পালনের জন্য অবশ্যই বাই-সাইকেল/মোটর সাইকেল ব্যবহার করতে হবে।
  • নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় ফেরতযোগ্য জামানত বাবদ প্রার্থীদের ১০,০০০/-(দশ হাজার) টাকা জমা দিতে হবে।
  • যোগদানের সময় সকল পদে নির্বাচিত প্রার্থীদের নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পে নির্ধারিত নিশ্চয়তাকারী কর্তৃক নিশ্চয়তা দিতে হবে যিনি প্রয়োজনে প্রার্থীর সকল আর্থিক দায়-দায়িত্ব বহন করবেন।


Apply Procedure: Hard Copy

আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্র (NID) এর ফটোকপি, সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, বৈধ ড্রাইভিং লাইসেন্সের কপি (প্রযোজ্য ক্ষেত্রে) ও মোবাইল নাম্বারসহ দরখাস্ত আগামী ২৯.০৬.২০২৪ তারিখের মধ্যে


পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে প্রেরণ করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।


Company Information:

ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ